crimefocus71.com

নেইমারকে ছাড়বে না বার্সা

(Last Updated On: April 25, 2017)

স্পোর্টস ডেস্ক: ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারকে কোনোভাবেই ছাড়বে না বার্সেলোনা। ইউভেন্তুসের ফরোয়ার্ড পাওলো দিবালাকে দলে টানারও কোনো পরিকল্পনা নেই বলে জানিয়েছেন কাতালান ক্লাবটির শীর্ষস্থানীয় এক কর্মকর্তা।
কিছুদিন ধরে শোনা যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেড নেইমারকে দলে টানতে আগ্রহী। ২০২১ সাল পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ নেইমারের ট্রান্সফার নিয়ে সোমবার আরএসিওয়ানকে দলটির টেকনিক্যাল সেক্রেটারি রবের্ত ফের্নান্দেস বলেন, “তাকে কোনোভাবেই বিক্রি করা হবে না।”


দিবালার নৈপুণ্যে বার্সেলোনাকে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে থেকে ছিটকে দেয় ইউভেন্তুস। আর্জেন্টিনার এই তরুণ ফরোয়ার্ডকে কাম্প নউতে নিয়ে আসার চেষ্টার গুঞ্জনও উড়িয়ে দেন ফেরনান্দেস।
“সে চমৎকার একজন খেলোয়াড় কিন্তু আমাদের এরই মধ্যে বিশ্বের সেরা তিন ফরোয়ার্ড আছে।”
লিওনেল মেসি-লুইস সুয়ারেস-নেইমারে গড়া বার্সেলোনার আক্রমণভাগ চলতি লিগে এরই মধ্যে ৬৪ গোল করেছে। এর মধ্যে মেসি ও সুয়ারেস মিলে ৫৫টি গোল, নেইমার ৯টি।


সতীর্থদের দিয়ে লিগে গোল করানোর দারুণ অবদান রাখছেন নেইমার ও সুয়ারেস। চলতি লিগে সুয়ারেস ১২ ও নেইমার ১০টি গোলে অবদান রেখেছেন।
 

191 total views, 1 views today

About crimef71

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এক নজরে দেখে নিন ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রছাত্রীদের পরীক্ষার রুটিন-২০১৭

(Last Updated On: April 28, 2017) ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রছাত্রীদের পরীক্ষার রুটিন পেতে নিচের লিংকে ক্লিক করুন। https://goo.gl/DxDUvu 9,495 total views, ...

Translate »